ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় গ্রাম পুলিশ প্রীতি ফুটবল টুর্নামেন্ট ও সাইকেল বিতরন অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
জুলাই ২৭, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলা প্রশাসনের উদ্যেগে ১৫ টি ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে প্রীতি ফুটবল খেলা, মহিলা গ্রাম পুলিশের মাঝে বালিশ খেলা ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(২৭ জুলাই) উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়।
১ থেকে ৭ নং ইউনিয়ন ও ৮ থেকে ১৫ নং ইউনিয়ন বিভক্তি হয়ে দু দলের মাঝে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ট্রাইবেকারে ৮ থেকে ১৫ ইউনিয়ন দল জয়লাভ করে। মহিলা গ্রাম পুলিশের মাঝে বালিশ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তফা এর সভাপতিত্বে পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা চেয়ারম্যান এ এম এন মইনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে পুরুস্কার বিতরণ করেন। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রাশেদুজ্জামান, ইনইন্জিনিয়ার মোঃ শামীম,বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ, সাংবাদিক সলিল রন্জন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আবুল বাসার, আবদুস ছাত্তারসহ অনেকে উপস্থিত ছিলেন। ২১ টি বাইসাইকেল মহিলা গ্রাম পুলিশের মাঝে বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।