ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারের এলাহাবাদ ইউপি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা।

Edited by_Sakib Al Helal
আগস্ট ১, ২০২৩ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃ তোফায়েল আহমেদ, দেবিদ্বার প্রতিনিধি।

আগামী তিন বছরের জন্য কুমিল্লার দেবিদ্বার উপজেলার ৭নং এলাহাবাদ ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে মো. বিল্লাল হোসেনকে সভাপতি এবং মো. কামরুজ্জামান সুমনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেবিদ্বার উপজেলা শাখার সভাপতি মো. আব্দুল মান্নান মোল্লা ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন।
গত ২৮ জুলাই শুক্রবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেবিদ্বার উপজেলা শাখার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
কমিটিকে আগামী ০১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেবিদ্বার উপজেলা শাখার বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।
কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মেম্বার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাইয়ুম, দপ্তর সম্পাদক মোঃ আফসান কাইয়ুম।
উল্লেখ্য, ৭নং এলাহাবাদ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি আগামী ০৩ বছরের জন্য ঘোষণা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।