ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় অবৈধ ড্রেজার মেশিন বসানোর অপরাধে ভ্রাম্যমান আদালতের জরিমানা

Edited by_Sakib Al Helal
আগস্ট ৬, ২০২৩ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ায় অবৈধ ড্রেজার মেশিন বসানো অপরাধে আব্দুল হালিম নামের ব্যক্তিকে ৫০,০০০ টাকা অর্থদন্ডসহ দুটি ড্রেজার মেশিন জব্দ করা হয়।
অভিযুক্ত হালিম একই গ্রামের আনু মিয়ার ছেলে।

রোববার(৬ আগষ্ট) দুপুরের উপজেলার ঝলম ইউনিয়নের ছোট বারেরা গ্রামে উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মঈন উদ্দিন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
সূত্র থেকে জানা যায়,উপজেলার ঝলম ইউপি’র ছোট বারেরা গ্রামের তালুকদার বাড়ির জামে মসজিদের পাশে অবৈধভাবে ড্রেজার মেশিন বসিয়ে মাটি ও বালু উত্তোলন করায় পাশের রাস্তা ভেঙ্গে পড়ে যাচ্ছে। এ ঘটনায় বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন,২০১০ এ অপরাধ আমলে নিয়ে একজনকে আটকসহ দুইটি ড্রেজার মেশিন জব্দ করে অভিযুক্ত আব্দুল হালিমকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন,২০১০ এর ১৫(১) ধারা মোতাবেক ৫০,০০০(পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

এ সময় স্থানীয় ইউপি সদস্য মেহেদী হাসান আনাসের জিম্মায় ড্রেজার মেশিন দুটি রাখা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কাজে সহযোগীতা করেন, বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) উত্তম কুমার ও তার সঙ্গীয় ফোর্স।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।