ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

যাচাই বাছাই না করে কোন বিষয়ে সিদ্ধান্ত দিলে সমাজে অন্যায় বেড়ে যাবে- অতিঃ পুলিশ সুপার

admin
সেপ্টেম্বর ৮, ২০২৩ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

বি এম মহিউদ্দিন মন্টি।। 

কুমিল্লা নগরীর ১৭ নম্বর ওয়ার্ড বখসীয়া জামে মসজিদে শুক্রবার(৮ সেপ্টেম্বর) জুম্মার নামাজ আদায়কালে সমকালীন বিভিন্ন বিষয় যেমন আইন হাতে তুলে নেয়া, মাদক, জঙ্গিবাদ,গুজব সন্ত্রাস ইত্যাদি রোধে সচেতনতা মূলক বক্তব্য উপস্থাপন করেন কুসিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার,(সদর সার্কেল) জনাব মো: কামরান হোসেন।
“কোন ব্যক্তি মিথ্যাবাদী হওয়ার জন্য এটাই যথেষ্ট যে, সে যা শুনে সেটাই সে অন্যের কাছে বলে বেড়ায়”। হাদিসের এমন উদ্ধৃতি দিয়ে তিনি বলেন যাহারা ওয়ার্ড ও সমাজের মহরতি ও নীতি নির্ধারক তাদের প্রতি দৃষ্টি আকর্ষণ আপনাদের কাছে যখনি কোন বিচারিক বিষয় আসবে, এক পক্ষের কথা শুনে যেন রায় দেওয়া না হয়। উভয় পক্ষের বক্তব্য শুনে রায় দিলে সমাজ অনেক সুন্দর থাকবে কেননা যাচাই বাছাই না করে কোন বিষয়ে সিদ্ধান্ত দিলে সমাজে অন্যায় বেড়ে যাবে।
সন্ধ্যার পর থেকে যেন বিনা কারনে কোন কিশোর বাহিরে না থাকে সে বিষয়ে প্রতিটি পরিবার সজাগ দৃষ্টি রাখতে হবে। সমাজের সকল অন্যায় প্রতিরোধ করতে হবে নিজ ঘর থেকে এমনটাই জানালেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন। মাদক,সন্ত্রাস,বখাটেদের উৎপাত থেকে ওয়ার্ডকে মুক্ত ও পরিচ্ছন্ন রাখতে প্রশাসনের সার্বিক সহযোগিতাসহ
জুম্মার নামাজে আগত মুসল্লীদের ধন্যবাদ জ্ঞাপন ও আগত অতিথির মূল্যবান কথা মনোযোগ দিয়ে শুনার আহ্বান জানান কুমিল্লা সিটি করপোরেশন ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হানিফ মাহমুদ।
এসময় চকবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ আলী ও মসজিদ কমিটির সদস্য বৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।