ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামের জামমুড়ায় জায়েদা রহমান স্মৃতি পাঠাগারের শুভ উদ্বোধন

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২৭, ২০২০ ৬:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।। 
জ্ঞানের আলো ছড়িয়ে দেয়ার মহান প্রত্যয়কে সামনে রেখে কুমিল্লার চৌদ্দগ্রামে মরহুম আতাউর রহমান মেম্বার ও মরহুম জায়েদা খাতুন এর স্মৃতিতে “জায়েদা রহমান স্মৃতি পাঠাগার” এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কালিকাপুর ইউনিয়নের জামমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে পাঠাগারের শুভ উদ্বোধন করেন জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ঢাকা এর সচিব ড. মো: নিজামুল করিম। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো: হাসনাত মাহবুব।

জায়েদা রহমান স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মো: ইলিয়াছ মজুমদারের সভাপতিত্বে এবং কুমিল্লা বিজ্ঞান কলেজের অধ্যক্ষ আবু জাফর মো: সালমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা স্কুলের প্রধান শিক্ষক রাশেদা আক্তার, জিয়ারাহ্ এয়ার ইন্টারন্যাশনাল এর স্বত্ত্বাধিকারী ও এন সি এল ওভারসীজের পার্টনার মো: আবুল কাশেম মজুমদার, কানাডা প্রবাসী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মো: রুহুল আমিন, এল এফ লজিস্টিক বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও কান্ট্রি হেড মো: মোবারক হোসেন, পাঠাগারের সভাপতি সার্জেন্ট (অবঃ) মো: ইকবাল মজুমদার, বিশিষ্ট সমাজসেবক মো: রফিকুল ইসলাম, রামপুর নাসির মেমোরিয়াল ডিগ্রী কলেজের প্রভাষক মো: আনোয়ার হোসেন, পাঠাগারের প্রধান উপদেষ্টা মো: জাহাঙ্গীর আলম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জায়েদা রহমান স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার মো: ইবনে কাউছার মজুমদার, ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: মামুনুর রহমান, টিএসআই (ফেণী) মো: মশিউর রহমান, সাংবাদিক মো: মনোয়ার হোসেন, বিশিষ্ট সমাজসেবক মো: মফিজুল ইসলাম, আতর ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইউনুছ মিয়া, মো: সোলায়মান, আব্দুর রাজ্জাক, মো: ইবনে মেহেদী ইমরান মজুমদার, জয়নাল আবেদীন, ফয়সাল আহমেদ, ওমর ফারুক হাসিব, জয়নাল আবেদীন আনাস, পিয়াস, সজীব, আরমান, তাহসীন, সৈকত, অন্তর প্রমুখ।

অনুষ্ঠান শেষে জায়েদা রহমান স্মৃতি পাঠাগারের উদ্যোগে আয়োজিত বিজয় দিবস কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও স্থানীয় হতদরিদ্র-অসহায় শীতার্ত মানুুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।