ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের উদ্যোগে অসহায়দের শীতবস্ত্র ও কাপড় বিতরণ

সাকিব আল হেলাল
জানুয়ারি ১০, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম।।
ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ এর উদ্যোগে রবিবার(১০ জানুয়ারী) পঞ্চগড় তেঁতুলিয়ার ভজনপুর নুরানী তালিমুল কোরআন মাদরাসার মাঠে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পঞ্চগড় জেলা দায়িত্বশীল মুসলিম উদ্দিনের সভাপতিত্বে কর্মসূচিতে ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সভাপতি আবুল হাসিম শাহী বলেন বর্তমানে তীব্র শীতের প্রকোপ চলমান রয়েছে তাতে অনেক বয়স্ক নারী-পুরুষ ও শিশু ঠান্ডা জনিত রোগে আক্রান্ত হচ্ছে। দুস্থ, অসহায় এই মানুষদের মুখে হাসি ফোটাতে পেরে আমরা আনন্দিত। আমরা এই আজকে অসহায় পরিবারের মাঝে কম্বল ও শিশুদের পরিধেয় কাপড় বিতরণ করেছি। ইনশাআল্লাহ আগামীতে আমরা আরো ব্যাপক আকারে করার চেষ্টা করবো।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সহ-সভাপতি আমিনুল ইসলাম,অর্থ সম্পাদক হোসাইন আহমদ,সহকারি প্রচার সম্পাদক আশরাফ শিহাব ও ছাত্রনেতা মুঈনুল ইসলাম, আল আমিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।