ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে পারিবারিক কলহের জের ধরে এক যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

Edited by_Sakib al Helal
জানুয়ারি ১৯, ২০২১ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার দেবিদ্বার পৌর এলাকার বাড়েরা (চাঁন গাজি বাড়ি) গ্রামে মোঃআবুল কালাম আজাদ(৪০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

মঙ্গলবার(১৯ জানুয়ারী) সকালে পরিবারের সবার অজান্তে দেওয়ালে জীবনের শেষ কথা লিখে আবুল কালাম আজাদ(৪০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।
মৃত আবুল কালাম আজাদ দেবিদ্বার উপজেলার বাড়েরা চানঁ গাজী বাড়ীর বাসিন্দা।

স্থানীয়’রা জানায়, টাকা ও সম্পত্তি নিয়ে স্বামী-স্ত্রী’র দীর্ঘদিন দ্বন্ধ ছিল।সামাজিক ভাবে কয়েকবার সমাধানের চেষ্ঠা করেও ব্যর্থ হয়েছে।
পরে মঙ্গলবার সকালে নিজ গৃহে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।পরে পরিবারের লোকজন চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে লাঁশ দেখে পুলিশে খবর দেয়।
দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জহির আনোয়ার জানান,আমি খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি।অফিসার সেখান থেকে সুরতহাল তৈরি করে লাঁশ থানায় আনার পর বিস্তারিত জানা যাবে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।