ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান নির্বাচনে আলোচনায় বিভিন্ন দলের ১১ প্রার্থী

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২২, ২০২১ ৮:১২ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২৮ ফেব্রুয়ারি দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচনের ভোট গ্রহণ করা হবে। প্রার্থী হতে আগ্রহীরা আগামী ৩ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করতে পারবেন।

দেবিদ্বার উপজেলা নির্বাচন কমিশনার মো. আলতাফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান পদে উপনির্বাচনে মনোনয়নপ্রত্যাশীদের আওয়ামী লীগে সাত নেতার নাম আছে আলোচনায়। তারা হলেন- আওয়ামী লীগের অ্যাডভোকেট নিজামুল হক, একেএম সফিকুল আলম কামাল, আনোয়ার হোসেন খোকন, হুমায়ুন কবির, মোস্তফা কামাল চৌধুরী, মোসা. শিরিন সুলতানা, মো. মাহবুবুর রহমান। এ ছাড়া বিএনপির এএফএম তারেক মুন্সি, জাতীয় পার্টির লোকমান হোসেন রাজু, স্বতন্ত্র সাইফুল ইসলাম শহীদ, ইসলামী আন্দোলন বাংলাদেশের এটিএম সাইফুল ইসলাম মাসুমের নাম সম্ভাব্য প্রার্থী হিসেবে আলোচনায় আছে।

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই ৪ ফেব্রুয়ারি, আপিল দাখিলের শেষ ৭ ফেব্রুয়ারি, আপিল নিষ্পত্তির শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ ফেব্রুয়ারি এবং ১২ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ।

গত ৩ ডিসেম্বর দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে মারা যান।

সূত্র: আ.স।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।