ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার বরুড়ায় নৈশ প্রহরীকে হত্যার অভিযোগ

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২২, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম ভূইয়া,বরুড়া ।।
কুমিল্লার বরুড়া উপজেলার নলুয়া চাঁদপুর বাজারের নৈশ প্রহরী আবুল হাসেম (৫০) কে মারধর করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত আবুল হাসেম নলুয়া চাদপুর গ্রামের হাসন আলীর ছেলে।

জানা গেছে, উপজেলার নলুয়া চাদপুর গ্রামের বাজারে গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ৩ টার দিকে একটি বিকট আওয়াজ হয়। আওয়াজ শুনে একই গ্রামের মফিজুর রহমানের ছেলে ও রাইস মিল ব্যবসায়ী বাবুল (৪৫) বাজারে এসে দেখে দুই নৈশ প্রহরী আবুল হাসেম ও সুরুজ মিয়া টায়ার পুরিয়ে আগুনের তাপ নিচ্ছেন। বাবুল তাদের কাছ থেকে আওয়াজের কারন জানতে চাইলে তারা জানেন না বলে উত্তর দেন। পরে বাবুল ও তাদের সাথে বসে কিছুক্ষণ আগুনের তাপ নেন। বাড়িতে ফেরার পথে বাবুলকে আবুল হাসেম অশালিন ভাষায় কথা বললে দুইজনের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে আবুল হাসেম মৃত্যুর কোলে ঢলে পড়েন।

খবর পেয়ে পুলিশ সকালে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ব্যাপারে লক্ষীপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, বাবুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।