ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ এর কেন্দ্রীয় পরিচিতি সভা সুষ্ঠুভাবে সম্পন্ন।

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২৯, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম ভূইয়া।।

কেন্দ্রীয় সভাপতি আবুল হাসিম শাহীর সভাপতিত্বে মহিউদ্দিন ঢাকুবীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন, ইসলামী ছাত্র খেলাফতের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ খোরশেদ আলম, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ফরিদ আহমদ, প্রচার সম্পাদক রাতুল আল হাসান, অর্থ সম্পাদক হোসাইন আহমদ, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, ফয়জুর রহমান ফয়েজ, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান ইনসাফি, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নাঈম আহমদ, সহকারী প্রচার সম্পাদক আশরাফ শিহাব, কার্যনির্বাহী সদস্য মঈনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য রেদওয়ান রিমন প্রমুখ।

পরিচিতি সভা থেকে কেন্দ্রীয় সভাপতি আবুল হাসিম শাহী কর্মসূচি ঘোষণা করেন, তিনি বলেন আগামী কয়েকমাসের মধ্যে ৭ টি বিভাগে কমিটি গঠন করা হবে, দেশব্যাপী সদস্য সংগ্রহ কর্মসূচি গ্রহন করা হবে। অচিরেই বরিশাল, রংপুরের কমিটি সম্পন্ন করার জন্য তিনি নেতৃবৃন্দদের আহবান জানান, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের নেতৃবৃন্দদের অতিদ্রুত প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করার নির্দেশ প্রধান করেন। রমজানে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে রমজানে ডাক পোষ্টার ও রমজানের ক্যালেন্ডার প্রতিটি বিভাগে পৌঁছে দেওয়ার কর্মসূচি নেওয়া হবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।