ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় মাদকের বিরুদ্ধে চলবে খেলাধুলা: এমপি বাহার

Edited by_Sakib al Helal
জানুয়ারি ৩১, ২০২১ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

আশিক খান।।

মাদকের বিরুদ্ধে ফুটবল, মাদকের বিরুদ্ধে ক্রিকেট,কুমিল্লায় মাদকের বিরুদ্ধে চলবে খেলাধুলা।গতবছর কুমিল্লা স্টেডিয়ামে কাউন্সিলর কাপ ক্রিকেটে আমরা গ্যালারিতে দর্শক পেয়েছি,এবার বিপিএল ফুটবলে গ্যালারি ভরা দর্শক।কুমিল্লার মানুষ তো খেলাধুলাকে ভালোবাসে।

 

 

তাই মাদকের বিরুদ্ধে ফুটবল ক্রিকেট এই স্লোগানকে সামনে রেখে আমাদের এগিয়ে যেতে হবে।আমি এই কুমিলা মাদক মুক্ত সাজাতে চাই।
এমপি বাহার গতকাল কুমিল্লা নগরীর ১৩ নং ওয়ার্ড দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় সরকারি প্রাথমিক মাঠে এসব কথা বলেন। কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও কুমিল্লা জজকোর্টের পিপি জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি এমপি বাহার আরো বলেন,মাদক মুক্ত সমাজ গড়তে অভিভাবকদের সবচেয়ে বেশি সচেতন হতে হবে।খেয়াল রাখতে হবে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল ফেন্ডারেশনের সভাপতি আরফানুল হক রিফাত, হাসান খসরু,আবদুল্লা আল মাহমুদ সহিদ, কাইয়ূম খান বাবুল, আবদুল আজিজ সিহানুক, সাদেকুর রহমান পিয়াস, এমপি বাহারে কন্যা আজিজা বাহার সহ আরো অন্যনরা।
১৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মাহাবুব আলমের উদ্যোগে অনুষ্ঠানে এমপি বাহারকে ফুল ও নৌকার স্মারক দিয়ে সম্মাননা করা হয়।আলোচনা সভা শেষে প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দরা চ্যাম্পিয়ান চর্থা বয়েস ক্লাব।রানার আপ চর্থা আইডিয়াল একাদশ। আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।