ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ২৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

Edited by_Sakib al Helal
জানুয়ারি ৩১, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবিদ্বার।।

কুমিল্লার র‌্যাব-১১,সিপিসি-২ এর একটি অভিযানিক দল শনিবার গভীর রাতে ২৯ হাজার চল্লিশ পিস ইয়াবাসহ ট্যাবলেট ও নগদ ১৩ হাজার ৯শ টাকা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

উদ্ধারকৃত ওই ইয়াবা ট্যাবলেটগুলির বাজার মূল্যে ছিল প্রায় ৯০ লক্ষ টাকা।বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১,সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযানিক দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার উত্তর রামপুর এলাকায় অভিযান পরিচালনাকালে দুই মাদক ব্যাবসায়ীরা কক্সবাজার থেকে শুটকীর প্যাকেটের ভিতর ইয়াবা ট্যাবলেট লুকিয়ে ট্রাক বোজাই করে ঢাকা যাওয়ার পথে ধরা পড়লে ওই মাদক ব্যাবসায়ীদেরকে গেফতার করতে সক্ষম হন র‌্যাব।

গেফতারকৃত উভয় মাদক ব্যাবসায়ীরা হলেন- চট্রগ্রাম জেলার হালিশহর থানার মধ্যরামপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মোঃশাহিন(৫০), একই গ্রামের মৃত ফজল আহমেদ’র ছেলে জহির আহমেদ (৫৫)।
পরে ওই গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।