ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নতুন প্রজন্মের ছোটদের জন্যও আলো পাঠাগারের টি-শার্ট বানানো হচ্ছে____আনিসুর রহমান

admin
ফেব্রুয়ারি ২, ২০২১ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কেমতলী আলো পাঠাগার ও সামাজিক সংগঠন শুধু বই পড়া, সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতা ছাড়াও এলাকার তরুণ প্রজন্মদের কে মাদকাসক্ত যেন না হয় তাদের অবসর সময় কাটানোর জন্য বিভিন্ন রকমের খেলাধুলার আয়োজন করে থাকেন। যার নিজের টিনের চালায় বৃষ্টি হলে চুয়িয়ে চুয়িয়ে পানি পরে, সেই ঠিক করে দিচ্ছে অন্য আরেক ভাইয়ের ঘরের চালা। একটা ছোট্ট পাঠাগারকে কেন্দ্র করে যে পুরো সমাজের জন্য অনেক কিছু করা যায় এর বাস্তব উদাহরণ, কেমতলী পশ্চিম পাড়া আলো পাঠাগার ও এর মূল কারিগর মোঃ আনিসুর রহমান। এক ঝাঁক তরুণদের সাথে নিয়ে তিঁনি অল্প সময়ের মধ্যে অনেক গুলো মানবিক কাজ করেছেন, যা মহৎ হৃদয়ের অধিকারী না হলে সম্ভব হত না।

 

আনিসুর রহমান বলেন,, আমাদের ছোট্ট ভাইদের জন্য বিশেষ টি-শার্ট । যাদের বয়স ১০-১৫ আর তরুণ .
সুন্দর একটা টিম হবে খেলার জন্য। খেলায় আর পড়াশুনায় ব্যাস্ত থাকলে , সুন্দর ভাবে বেড়ে উঠবে এই তরুণ সমাজ । মাদক তাদেরকে কে স্পর্শও করতে পারবেনা।
আমারদের সকলের এই প্রচেষ্টায় একদিন এই তরুণ সমাজ , ভালো স্বপ্ন নিয়ে তার গন্তব্যে পৌঁছবে।
সবাই দোয়া করবেন যেন আমাদের এই তরুণরা, বাংলাদেশ তথা বিশ্বের উন্নত দেশ ও ভালো কাজের অবদান রাখতে পারে।নতুন প্রজন্মের ছোটদের জন্য ও আলো পাঠাগারের টি-শার্ট বানানো হচ্ছে।
পাড়ার প্রতিটা (১০-১৫ বৎসর ) তরুণ আমাদের ড্রেস পরে অবসর সময়ে খেলাধুলা করবে , আমাদের নিদ্দিষ্ট খেলার মাঠে।আমাদের এখন থেকে আলো পাঠাগার এর নিদ্দিষ্ট মাঠ আছে। শুধুই আমাদের”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।