ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স ২কোটি টাকা বীমা দাবীর চেক বিতরণ

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

 

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার।।

কুমিল্লা দেবীদ্বার মডেল এরিয়ায় ২ কোটি টাকার বীমা দাবী পরিশোধ ও উন্নয়ন সভা করেছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড।
শুক্রবার সকাল দেবীদ্বার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মিলনায়তনে ওই অনুষ্ঠান করা হয়।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনের সভাপতিত্বে এবং এ্যারিয়া ম্যানেজার মো. মফিজুল ইসলাম’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র নির্বাহী পরিচালক (যুগ্ম-সচিব) বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ মুহাম্মদ হিরুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র পরিচালক (উপ-সচিব) বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ মো. ধাহ্ আলম।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড দেবীদ্বার শাখার জোনাল চীফ ম্যানেজার মো. কাউছার আলম বলেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র প্রায় ৩শত গ্রাহক’র প্রাপ্ত বীমা দাবী চেকের মাধ্যমে পরিশোধ করা হয়েছে। ৩শত গ্রাহকের মধ্যে বিতরণকৃত বীমা দাবীর মধ্যে সর্বেচ্চ ৪ লক্ষ ৮৮ হাজার এবং সর্ব নিন্ম ৪২ হাজার টাকার বীমা দাবীর চেক বিতরণ করা হয়েছে।

তিনি আরো জানান, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র কর্মকর্তারা উন্নয়ন সভায় বীমা গ্রাহকদের বীমার প্রয়োজনীয়তা,সফলতা সহ নানা বিষয়ে আলোকপাত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।