ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ের বাকশীমুল ইউনিয়নের পাহাড়পুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন, বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলা বাকশীমুল ইউনিয়নের পাহাড়পুর(বেলবাড়ী) গ্রামের প্রবাসী মোঃ রিপন মিয়ার স্ত্রী মোসাঃ লিপি খাতুন কে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে একই গ্রামের মৃত মোঃ মোসলেম উদ্দিনের ছেলে জামাল হোসেন ও শাকিল, মৃত গনি মিয়ার ছেলে মোঃ ইউসুফ। এ বিষয়ে প্রবাসীর স্ত্রী লিপি খাতুন বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায় বিবাদী জামাল হোসেন একজন উশৃংখল প্রকৃতির লোক। সে পূর্বে কয়েক দফায় প্রবাসী স্ত্রীর উপর আক্রমণ করে। তারই পরিপ্রেক্ষিতে মোসাঃ লিপি খাতুন বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এলাকায় কয়েক দফায় লোকজন নিয়ে সালিশ হয়। কিন্তু সবাইকে তোয়াক্কা করে সবসময় জামাল হোসেন লিপি খাতুনের উপর সবসময়ই গালিগালাজ করে। অকথ্য ভাষায় গালাগালি করে। ১৭ ফেব্রুয়ারি ২০২১ দুপুর ২ টার সময় মোঃ জামাল মিয়া পূর্ব পরিকল্পিত ভাবে মোসাঃ লিপি খাতুনের উপর তার গং নিয়ে আক্রমণ করে। এতে করে লিপি খাতুন কে বিবস্ত্র করে ও মাথায় ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘত করে মেরে ফেলার চেষ্টা চালায়। লিপি খাতুন চিৎকার করে। চিৎকার শুনে স্হানীয় লোকজন তাকে উদ্ধার করতে আসলে জামাল তার গং বাহিনী নিয়ে পালিয়ে যায়। আক্রান্ত অবস্থায় লিপি খাতুনকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়।

স্হানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায় মোঃ জামাল হোসেন একজন মাদক ব্যবসায়ী। এলাকায় অনেক খারাপ কাজের সাথে জড়িত। সে সবাইকে তোয়াক্কা করে এলাকায় অনেক অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকে। সে চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। তার নামে বুড়িচং থানায় আরো কয়েকটি মামলা আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।