ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের আনন্দ ভ্রমণ উৎযাপন

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

 

সুজন মজুমদার।।

একের রক্ত অন্যের জীবন, রক্ত হলো আত্মার বন্ধন। এই স্লোগানকে সামনে রেখে আজ শনিবার (২৭শে ফেব্রুয়ারি) সকাল ৯টা কুমিল্লা কমার্স কলেজ ভবন থেকে কুমিল্লা কোট বাড়ি স্বপ্নচুড়া রিসোর্ট যাত্রাপথ শুরু হয়। তারপর সকাল ১০টায় কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের বনভোজন এর কার্যক্রম শুরু হয়। প্রথমে নাস্তা। তারপর পরিচয় পর্ব। টিশার্ট বিতারণ, খেলাধুলা, দুপুরবেলা খাবার, লটারি, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতারণ, সাংগঠনিক আলোচনা এবং ফটোশেসনের মধ্যে দিয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘটে।

 

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের উপদেষ্টা ও নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজের বিভাগীয় অধ্যাপক ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেন, কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি ও চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান ভুইয়া। কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের সহ-সভাপতি ও রাচিয়া রাগবে আলিম মাদ্রাসার অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারি, ভাব এর সভাপতি এডভোকেট জয়নাল মাজহারি। সংগঠনের সহ সভাপতি ও অভিনেতা আজহার সুমন। কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের সহ-সভাপতি ও জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার এবং উক্ত সংগঠনের সহ-সভাপতি জালাল উদ্দিন। কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও বরুড়ার কথা সম্পাদক সুজন মজুমদার এবং উক্ত সংগঠনের সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক শাকিলা জামান। মাাস্টার মাহফুজ, বাপ্পি, হালিমা, নুপুর, এইছাড়া সংগঠনের সদস্য এবং আরও নতুন মুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ফয়সাল রহমান ভুইয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।