ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

Edited by_Sakib al Helal
মার্চ ১৭, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

এন.সি জুয়েল।। 
যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কুমিল্লায় পালিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।
সকালে নগরীর নগর উদ্যানস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
পরে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কুমিল্লা শাখার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট অব বাংলাদেশ ও জজকোর্ট কুমিল্লার আইনজীবী ও কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-এনরোলমেন্ট সেক্রেটারী এডভোকেট গাজী মোঃ ইকবাল হোসাইন,কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ রফিকুল ইসলাম,কুমিল্লা ইয়াং ল-ইয়ারর্স এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট মোহাম্মদ আনোয়ার সাহাদাত সহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কুমিল্লা শাখার অন্যান্য নেতৃবৃন্দ।
পরে একে একে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগন পুস্পস্তবক অর্পনের মাধ্যেমে শ্রদ্ধাজ্ঞাপন করেন।
এছাড়াও দিবসটি উপলক্ষে দিনব্যাপী আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগীতা, বই মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন উপাসনালয়ে প্রার্থনার আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।