ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী কে হত্যার অভিযোগ

Edited by_Sakib al Helal
এপ্রিল ৬, ২০২১ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।। 

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশ মর্জিনা আক্তার সাকি(৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। গৃহবধুর শশুর-শাশুরীর দাবি-সাকি গলায় ওড়না পেছিয়ে আত্নহত্যা করেছে। আর সাকির মা হাসিনা আক্তারের দাবি-তাকে যৌতুকের জন্য শশুর বাড়ীর লোকজন হত্যা শেষে লাশ ঝুলিয়ে রেখে আত্নহত্যার প্রচার করছে। পুলিশ বলছে-ময়না তদন্তের রিপোট আসলে মৃত্যূর আসল কারন জানা যাবে। আর সাকিকে হত্যার অভিযোগে তার মা হাসিনা আক্তার শশুর মোঃ আবুল কালাম ভুঁইয়া, শাশুড়ী ছামেনা বেগম, প্রবাসী স্বামী আল-মামুন ভুঁইয়া ও ঝা সালমা বেগমকে আসামী করে শুক্রবার রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার চিওড়া ইউনিয়নের কাপড়চতলী গ্রামে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গত বছরের ৪ মার্চ উপজেলার কাপড়চতলী গ্রামের আবুল কালামের সৌদি প্রবাসী ছেলে আল-মামুন ভুইয়া (৪০) এর সাথে সদর দক্ষিন থানার কৃষ্ণপুর মোক্তার বাড়ী মৃত জুনাব আলীর মেয়ে মর্জিনা আক্তার শাখি (৩২) এর সাথে মুঠোফোনে বিয়ে হয়। তারপর থেকে সাকির স্বামী সৌদি আরবে বসবাস করে আসছে। বিয়ের পর থেকে শশুর ও শাশুড়ী স্বামী আল-মামুনের সহযোগিতায় ৫ লাখ টাকা যৌতুক দাবী করে আসছে। বিষয়টি সাকি তার মাকে অবগত করলে তিনি যৌতুক দিতে অপারগতা প্রকাশ করেন। পরবর্তীতে স্বামীর প্ররোচনায় শশুর-শাশুড়ীসহ সাকির উপরে শারিরীক ও মানুষিক নির্যাতন করতে থাকে। নির্যাতনের বিষয়টি সাকি তার মাকে পুনরায় অবগত করলে তাঁর মা ঝা সালমা বেগমকে বিষয়টি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে তাঁকে হুমকি দিয়ে বলে যদি যৌতুক দিতে না পারলে সাকির সমস্যা হইবে এবং তারপর থেকে সাকির উপরে শারিরীক ও মানুষিক নির্যাতন আরো বাড়িয়ে দেয়। গত ৩ এপ্রিল বিষয়টি আত্নীয় স্বজনকে জানিয়ে পূনরায় সাকির মোবাইল নাম্বারে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায় এবং ওই দিন বিকেলে তার শাশুরী সাকির বোন তানজিনাকে ফোন করে জানায় সাকি মারা গেছে। হাসিনা আক্তার অভিযোগ করে বলেন, শশুর বাড়ীর লোকজন সাকিকে গলায় ওড়না ও গামছা পেছিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।