ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনার লামিয়ার মেডিকেল ভর্তি পরিক্ষায় ১০৪ তম স্থান অর্জন

Edited by_Sakib al Helal
এপ্রিল ১০, ২০২১ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কয়েকদিন আগে অনুষ্টিত হয়ে যাওয়া মেডিকেল ভর্তি পরিক্ষায়
কুমিল্লার চান্দিনার স্কুল শিক্ষক কাজী আব্দুল মাসুম স্বপনের মেয়ে লামিয়া ১০৪ তম স্থান অর্জন করেন।
এদিন সারাদেশে প্রায় ১ লক্ষ ১৭ হাজার শিক্ষার্থী মেডিকেল পরিক্ষায় অংশ গ্রহন করে।এর মধ্যে লামিয়া ১০৪ তম স্থান অর্জন করেন।
চান্দিনার লামিয়া সুলতানা কুমিল্লার চান্দিনায় শ্রেষ্ঠ শিক্ষার্থী হওয়ায় কাজী লামিয়া সুলতানাকে সংবর্ধনা প্রদান করেন চান্দিনার বরকইট উদয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০২০ সহ সাংবাদিকগন।

শনিবার (১০ এপ্রিল) বিকেল ৪ টায় কুমিল্লার চান্দিনা উপজেলা চান্দিয়ারা গ্রামের বরকইট উদয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক কাজী আবদুল মাসুদ স্বপন মাস্টার এর নিজ বাড়িতে  কুমিল্লা জেলার ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা মোঃ আবু তাহের, কাজী মোছাম্মদ জান্নাতুল নাহার, ফরিদা ইয়াসমিন,
আরো উপস্থিত ছিলেন কাজী লামিয়া সুলতানা, সহ কুমিল্লার জেলার ইলেকট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, এ সময় বরকইট উদয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ কাজী আব্দুল কাদের মাসুদ স্বপন মাস্টারের একমাত্র কন্যা কাজী লামিয়া সুলতানা কে ১ লক্ষ ৭০ হাজার পরীক্ষার্থীর মাঝে ১০৪ তম হওয়ায় তাকে ফুলের অভিনন্দন ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন কুমিল্লার এসএসসি ২০২০ সালের পরীক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।