ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া নিমসার সড়কের অবৈধ স্হাপনা উচ্ছেদ

Edited by_Sakib al Helal
এপ্রিল ১৩, ২০২১ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া।।

কুমিল্লার বরুড়া উপজেলার বরুড়া- নিমসার সড়কের চলমান উন্নয়ন কাজ সড়ক প্রশস্তকরন কাজে বরুড়া বাজার চান্দিনা রোডের কিছু অংশে অবৈধ স্হাপনা থাকার কারনে প্রায় অনেক বছর যাবৎ কাজ বন্ধ ছিল।সড়কের কাজ বর্ষার আগে শেষ করতে আজ ১৩ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টায় সড়কের অবৈধ স্হাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।

এই সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটাঃ মোঃ কামাল হোসেন, বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার) ,পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাজাহান, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (মিজান), ৭নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল হোসেন,কুমিল্লা দক্ষিণ জেলা কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহাজাহান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ লিপন খন্দকার, উপজেলা যুবলীগ নেতা সৈয়দ মাহফুজ,সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তা,সহ আরো অনেক নেতৃবৃন্দ।

এই বিষয়ে বরুড়া পৌরসভার মেয়র বক্তার হোসেন ( বখতিয়ার) বলেন বরুড়া পৌরসভার সকল রাস্তা ঘাট সংস্কার ও কাচাঁ পাকা করা হবে।বরুড়া পৌরসভাকে নান্দিকভাবে নগরে পরিনত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।