ঢাকামঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ‘লকডাউন’ অমান্য করায় পথচারী ও ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

Edited by_Sakib al Helal
এপ্রিল ১৫, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার চৌদ্দগ্রামে সরকার নির্দেশনা ‘লকডাউন’ না মানায় পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার আল আমিন সরকার।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম ও মিয়াবাজার এলাকায় ৪টি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও ১৪ জন পথচারীকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন এসআই জুয়েলের নেতৃত্বে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম বাজারে পরিচালনা কমিটির সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁ শামীম, পৌর আঃলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হক, পৌরকমিশনার মামুন আল শরিফ, মিয়াবাজারে উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ ও মিয়াবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন সর্দারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।