ঢাকাশনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে হেফাজত কাণ্ডে ইউ‌পি চেয়ারম‌্যান জাপা সভাপতি গ্রেপ্তার

Edited by_Sakib al Helal
এপ্রিল ১৯, ২০২১ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

নারায়ণগ‌ঞ্জে সোনারগাঁয় উপ‌জেলায় হেফাজতে ইসলা‌মের যুগ্ম মহাস‌চিব মামুনুল ইসলাম‌কে কেন্দ্র ক‌রে ভাংচুর ও লুটপাটের ঘটনার মামলায় উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা জাতীয় পার্টির সভাপতি এবং শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
সোমবার দুপুরে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ থে‌কে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) শেখ তবিদুর রহমান জানান, হেফাজতের সহিংসতার ঘটনায় শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় আসামীর তালিকায় তার নাম না থাকলেও সহিংসতার ঘটনায় জড়িত থাকার তথ্য-প্রমাণের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তা‌কে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক এক নারীসহ আবরুদ্ধ হয়। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্টে, আওয়ামীলীগ অফিস ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ঘরবাড়ি ভাংচুর ও মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চলায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ২টি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে ৫টি মামলা দায়ের করেন। এ মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।