ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে গরীব দুঃখী কল্যাণ ফাউন্ডেশন’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

Edited by_Sakib al Helal
এপ্রিল ২২, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।।

কুমিল্লা দেবীদ্বার উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়নের ফতেহাবাদ গ্রামের ‘‘ফতেহাবাদ গরীব দুঃখী ফাউন্ডেশন’র” উদ্যোগে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সমাজের, অসহায়, কর্মহীন, দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের লোকজনের মাঝে ইফতার ও রমজানের খাদ্য সামগ্র বিতরণ করা হয়।

২২ এপ্রিল বৃহষ্পতিবার বিকেলে ফতেহাবাদ গ্রামে করোনাকালীন সময়ে সরকারের ঘোষিত করোনাকালীন নীতিমালা সামাজিক দুরত্ব বজায় রেখে ফতেহাবাদ গ্রামের ২১০ টি পরিবারের মাঝে পবিত্র মাহে রামজানের ইফতার ও রামজানের খাদ্য সামগ্রী বিতরণ করেন সংগঠনেটির স্বেচ্ছাসেবিরা।

ফতেহাবাদ গরীব দুঃখী কল্যান ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজ সেবক মো. সাইফুল ইসলাম মিঠু, ফতেহাবাদ গরীব দু:খি কল্যান ফাউন্ডেশনের সভাপতি হাজী সেলিম সরকার রিপন, সহ-সভাপতি হাজী জসিম উদ্দিনসহ অন্যান্ন সহস্যদের অর্থিক সহযোগিতায় ইফতার সামগি বিতরণ অনুষ্ঠানে মাওলানা মো. মেহেদি হাসানের সঞ্চালনায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রবাসি মনির হোসেন এর পিতা হাজী সহিদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আমজাদ হোসেন, আক্তার হোসেন, তারেক গাজী, নাঈম গাজী,সোহাগ গাজী, হেলাল গাজী,নজরুল মুন্সী,মো.আবদুর রশিদ ব্যাপারী,শামীম জমাদার, সফিকুল ইসলামসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা।

এসময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উদ্যোক্তা সৌদি আরব প্রবাসী মোঃ মনির হোসেন বলেন, এই সংগঠনটি সম্পূর্ণ একটি অরাজনৈতিক, মানবিক, সেচ্চাসেবী সংগঠন। এই সংগঠনের সদস্যরা সমাজের দুস্থ অসহায়, দ্ররিদ্র, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে এবং সমাজের জনকল্যাণ মূলক কাজ করার অঙ্গিকার নিয়েছেন। তিনি আরও দেশের এই ক্রান্তিলগ্নে কারো বিন্দু পরিমান উপকার করতে পারলে আমার জীবন স্বার্থক। আমরা এলাকার অসহায় মানুষদের বিভিন্ন সময় আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সসহযোগতা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

প্রসংগত, ফতেহাবাদ গরীব দুঃখী কল্যাণ ফাউন্ডেশন করোনার প্রথম ধাপে, বিভিন্ন দুর্যোগে ও পবিত্র রমজানে এবং ঈদে সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়ে বেশ প্রশংসিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।