ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে ড্রেজারের গর্তে পরে শিশুর মৃত্যু,নিখোঁজের দুইদিন পর লাঁশ উদ্ধার

Edited by_Sakib al Helal
মে ১, ২০২১ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।
কুমিল্লার মুরাদনগরে শনিবার সকালে উপজেলা সদরের ইউসুফ নগর গ্রামের রফিকুল ইসলাম’র ড্রেজারের গর্ত থেকে জায়েদুল ইসলাম (৭) নামের একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

ড্রেজারের গর্তে পরে যাওয়া শিশু জায়েদুল ইসলাম নিখোঁজের দুইদিন পর সেই ডোবা থেকেই লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল।

স্থানীয় সৃত্রে জানা যায়-শিশু জায়েদুল ওই গ্রামের জাহাঙ্গীর আলমের নাতি ও জেয়াসমিন আক্তারের ছেলে। সে তার নানার বাড়ীতে থাকতো।

স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুরে জাহাঙ্গীর আলম ও তার মেয়ে জেয়াসমিন আক্তার শিশু জায়েদুলকে সাথে নিয়ে রফিকুল ইসলামরে ড্রেজারের গর্তের পূর্ব পারের জমিতে ধান কাটতে ছিলেন। এক পর্যায় জায়েদুল ওই ড্রেজারের গর্তে গোসল করতে যায়। ওই ডোবায় জায়েদুলকে গোসল করতে দেখে তার মা দ্রুত তাকে সেখান থেকে আনতে গেলে চোখের পলকে সে পানিতে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে মা জেয়াসমিন আক্তার ও আশপাশের লোকজন পানিতে নেমে নানা উপায়ে অনেক খোঁজাখুজি করেও শিশু জায়েদুলকে পায়নি। পরে মুরাদনগর থানা পুলিশকে জানালে তারা তাৎক্ষণিক মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি টিম সহ চাঁদপুরের একটি ডুবুরি দল এনে বৃহস্পতিবার ও শুক্রবার দিনভর অনেক খোঁজাখোজি করেও শিশু জায়েদুলকে পাওয়া যায়নি।

শনিবার ভোর ৫ টার দিকে নিখোঁজ শিশু জায়েদুলের মরদেহ পানিতে ভেসে উঠে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, পানিতে ডুবে শিশু মৃত্যুর খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ওই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামালা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।