ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনার বাড়েরায় সহস্রাধিক পরিবারে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

Edited by_Sakib al Helal
মে ১, ২০২১ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের কর্মহীন ও অসহায় পরিবারে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (১ মে) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১ হাজার ১২০ জনের মধ্যে ওই মানবিক সহায়তা প্রদান করেন প্রধান অতিথি সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি ।

বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো.খোরশেদ আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মাজহারুল ইসলাম।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন – ইউপি সচিব মো.সাখাওত হোসেন, ইউপি সদস্য মো.তাজুল ইসলাম, আবদুল মতিন, আলী মিয়া, আকতার হোসেন, সংরক্ষিত সদস্য মর্জিনা আকতার, শাহনাজ বেগম, ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি মো.ইব্রাহিম খলিল প্রমুখ।

উল্লেখ্য, চলমান করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সংক্রামণের বিস্তার ঠেকাতে নানা বিধি-নিষেধ আরোপ করেছেন সরকার। এতে কর্মহীন হয়ে পড়েছে অনেক শ্রমজীবি মানুষ। ওইসব কর্মহীন পরিবারসহ দুঃস্থদের মাঝে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।