ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মুনিয়া হত্যার বিচারের দাবিতে কুমিল্লায় আইনজীবী কল্যান পরিষদের মানববন্ধন

Edited by_Sakib al Helal
মে ২, ২০২১ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

এন.সি জুয়েল।।
মোশারাত জাহান মুনিয়ার হত্যাকারীদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছেন কুমিল্লা মহানগর আইনজীবী কল্যান পরিষদের নেতৃবৃন্দ।
রবিবার(২ মে)বেলা ১২ টায় কুমিল্লা আদালত প্রাঙ্গনে মহানগর আইনজীবী কল্যান পরিষদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় মানববন্ধনে অংশগ্রহনকারী আইনজীবীরা বলেন, মুনিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। বসুন্ধরার এমডি আনভীর এই হত্যাকান্ডের সাথে জড়িত। তাকে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা বারের সাবেক পাবলিক প্রসিকিউটর ( পিপি) এড.মোস্তাফিজুর রহমান লিটন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. মাহাবুবুর রহমান, এড. মাসুদ সালাউদ্দিন, এড .শহীদুল হক স্বপন, নারীনেত্রী এড.ফাহমিদা জেবিন, এড.মেহজাবিন খান নিশু, উপস্থিত ছিলেন এড.গাজিউল হাসান সোহাগ, এড.নেয়ামত উল্লাহ,এড.জিয়াউল হাসান চৌধুরী, এড.সংগীতা চক্রবর্তী,এড.মুর্শিদা আক্তার মুন্নি,এড.আয়েশা সিদ্দিকা,এড.জ্যোৎস্না নৈশ্বর,এড.স্বপ্না,এড.শরীফ,এড.খোরশেদ আলম,এড.লোকমান প্রমুখ।
এ সময় আইনজীবীরা ঘোষণা দিয়েছেন মুনিয়ার পরিবার চাইলে ফ্রীতে সব রকম আইনী সহযোগিতা করবেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।