ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা-৫ শূূন্য আসনে উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মোঃ শাহজালাল

Edited by_Sakib al Helal
মে ৩, ২০২১ ৬:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচং।।

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মনপাড়া) শুন্য আসনের উপনির্বাচনে প্রার্থী হতে চান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও ব্রাক্ষণপাড়ার আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শাহজালাল। রাজনীতি জীবনে তিনি ১৯৮০ সালে বাংলাদেশ ছাত্রলীগ কবি নজরুল সরকারি কলেজ, ১৯৮২-৮৬ জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ এবং ১৯৮৬-৮৯ ঢাকা মহানগর জাতীয় ছাত্রলীগের সভাপতি ছিলেন। ২০১১-১৮ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন।

 

(২ মে রবিবার) এই নির্বাচনী এলাকার গণমাধ্যম কর্মীদের সাথে কুমিল্লার মায়ামী রেস্টুরেন্টে ইফতার পূর্ব এক আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করেন। সভার শুরুতেই প্রয়াত এমপি মতিন খসরু’র রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান।

কুমিল্লার ৫ আসনের বেকারত্ব দূর করা, একটি আদর্শ আসন হিসেবে কুমিল্লা ৫ আসনের মানুষকে সুন্দর ও সুশীল সমাজ উপহার দেওয়াই প্রার্থী মোঃ শাহজালাল এর মূল লক্ষ্য। কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মনপাড়া সংসদীয় আসনের প্রয়াত এমপি, সাবেক মন্ত্রী,আ’লীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাড.আব্দুল মতিন খসরু’র মৃত্যুর পর শুন্য হওয়া আসনটির উপ-নির্বাচনে প্রার্থীতা নিয়ে দু’উপজেলার বিভিন্ন নেতাদের নাম যখন আলোচনায় তখন মোঃ শাহজালাল ইফতার পূর্ব আলোচনা গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে। এবং তার লক্ষ্য গুলো সাংবাদিকদের মাঝে তুলে ধরেন।

তিনি বলেন, দলের নেত্রী যাকে মনোনয়ন দিবেন তিনিই প্রার্থী হবেন। তবে আমারও অধিকার আছে প্রার্থীতা চাওয়ার। আমিও এলাকার উন্নয়নের স্বার্থে সেই সুযোগ কাজে লাগাতে চাই। ইফতার শুরুর আগে দোয়া শেষে প্রয়াত এমমপি’র আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখযোগ্য হলো যে মোঃ শাহজালাল ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামের মরহুম মৌলভী নুরুল হক এর ছেলে।১৯৬৩ সালে ২৫ এপ্রিল তিনি জন্মগ্রহন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বি.কম (অনার্স) এম.কম করেন। তিনি দৈনিক ভোরের আওয়াজ ও দ্যা ডেইলি ব্যানার পত্রিকার সম্পাদক। এবং প্রতিষ্ঠাতা শাহজালাল মোল্লা কারিগরি স্কুল এন্ড কলেজ, শিদলাই, ব্রাহ্মণপাড়া, কুমিল্লা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।