ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে সাংবাদিক রোজিনাকে হেনস্তাকারীদের বিচার চান সাংবাদিকরা

Edited by_Sakib al Helal
মে ১৯, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।।

কুমিল্লা দেবীদ্বারে সাংবাদিক রোজিনাকে
হেনস্তাকারীদের বিচার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদসভা করেছেন সাংবাদিক মহল।
বুধবার সকালে দেবীদ্বার প্রেসক্লাবের আয়োজনে নিউমার্কেট মুক্তিযোদ্ধা চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপস্থিত সাংবাদিকরা বলেন- পেশাগত দায়িত্ব পালনকালে স্বাস্থ্য মন্ত্রণালয়ে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে গত সোমবার হেনস্তা ও মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে তার প্রতিবাদে তীব্র নিন্দাসহ হেনস্তাকারীদের উপযুক্ত বিচারের দাবী জানান।

ওই সময় উপস্থিত ছিলেন দেবীদ্বার প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ইত্তেফাক উপজেলা প্রতিনিধি সাংবাদিক ইকবাল হোসেন রুবেল, রূপসী বাংলা প্রতিনিধি এইচ এম মাসুদ রানা, দৈনিক আমাদের দেবীদ্বার’র ভারপাপ্ত সম্পাদক এটিএম সাইফুল ইসলাম মাসুম, জয়যাত্রা টেলিভিশন’র উপজেলা প্রতিনিধি ও জাগো দেবীদ্বারের সম্পাদক মোঃ ফখরুল ইসলাম সাগর, মানবকন্ঠের মামুনুর রশিদ, মানব জমিনের মাহমুদুল হাসান, আমাদের নতুন সময় জেলা উত্তর প্রতিনিধি সাইদুল ইসলাম, যায় যায় দিনের মোঃ জামাল উদ্দীন দুলাল, দৈনিক আজকালের খবর ও বাংলাদেশ জার্নাল প্রতিনিধি, সাংবাদিক এ আর আহমেদ হোসাইন, মুক্তকন্ঠের মোঃ আরিফুল ইসলাম, চ্যানেল বাংলা’র মাহফুজুর রহমান, ভোরের কুমিল্লা’র শাহ সাহিদ উদ্দীন,সাংবাদিক আবুল বাশার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।