ঢাকামঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী সোহেল

Edited by_Sakib al Helal
মে ২২, ২০২১ ৩:১০ পূর্বাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচং।। 

অভিযান অব্যাহত থাকা সত্বেও কমছে না মাদক ব্যবসায়ীদের অস্থিরতা। দিন দিন বেড়েই চলছে মাদকের আস্তানা। বাংলাদেশ পুলিশ প্রশাসন ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে যথাযথ ব্যবস্থা নিচ্ছে। মাদক ব্যবসায়ীদের ধরে মামলা সহ জেল হাজতে প্রেরণ করেছে।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম এর নির্দেশে গোপন সূত্রের ভিত্তিতে এসআই জব্বার সঙ্গীয় ফোর্স টিটু বড়ুয়া সহ ২০মে বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় বুড়িচং থানার ৮ নং ভারেল্লা ইউনিয়নের কুসুমপুর গ্রামের মোঃ হোসেন মিয়ার বাড়ির উঠানের সামনে মাদক ক্রয় বিক্রয় করার সময় ১০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মোঃ সোহেলকে ( সিএনজি চালক) আটক করে। মাদক ব্যবসায়ী মোঃ সোহেল (২৭) এর বাড়ি ষোলনল ইউনিয়নের শিবরামপুর গ্রামের খন্দকার বাড়ি, তার পিতা মোঃ জাকির হোসেন। আটক মাদক ব্যবসায়ীর ব্যক্তির বিরুদ্ধে বুড়িচং থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা করে ২১ মে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।