ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক মিয়া বাজার আউটলেটে’র শুভ উদ্বোধন

Edited by_Sakib al Helal
মে ২৭, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুররহমান মিনু।।
কুমিল্লার চৌদ্দগ্রামে ফিতা কেটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক কুমিল্লা শাখার আওতায় ৪৯১ তম মিয়া বাজার আউটলেটে’র শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলার উজিরপুর ইউনিয়নের মিয়া বাজারে অবস্থিত নতুন আউটলেট শাখায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল-আরাফাহ ইসলামি ব্যাংকের এফএভিপি ও কুমিল্লা শাখা ব্যবস্থাপক মো: মোজাহারুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন খোরশেদ।

উজিরপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মো: আক্তার হোসেনের সভাপতিত্বে ও মিয়া বাজার আউটলেটের অপারেশন ম্যানেজার ফয়সাল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ও মিয়াবাজার শাখা ব্যবস্থাপক মুহাম্মদ আবুল কাশেম। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন এয়ার আহাম্মদ।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক কুমিল্লা শাখার কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ, উজিরপুর ইউ’পি সদস্য সিরাজুল ইসলাম, ডা: আবুল খায়ের, চৌদ্দগ্রাম সৈনিকলীগের যুগ্ম-আহবায়ক মীর আজিজুল হক, মিয়াবাজার আউটলেটের স্বত্ত্বাধিকারী তানভিন জাহান রিম্পি, ব্যাংকের কুমিল্লা শাখার কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।