ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ৭ হাজার পিস,ইয়াবা ও ৭৫ কেজি গাঁজাসহ গ্রেফতার-২

Edited by_Sakib al Helal
মে ৩০, ২০২১ ৪:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

কুমিল্লায় র্যাব ১১ সিপিসি-২ এর একটি অভিযানিক দল ২৯ মে (শনিবার)সকালে সাত হাজার ৫শ পিস ইয়াবা ও পচাত্তর কেজি গাঁজাসহ হাতে নাতে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন র্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে জেলার কোতয়ালী থানার আমতলী বিশ্বরোড ও সদর দক্ষিণ জগপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে সাত হাজার ৫শ পিস ইয়াবা ও ৭৫ কেজি গাঁজা,৩৯১(তিন শত একানব্বই) বোতল ফেনসিডিল, ৬০(ষাট) বোতল বিয়ার,০৫ (পাঁচ) টি ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ি কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন -শরিয়তপুর জেলার গোসাইরহাট থানার উদালপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মোহাম্মদ আলী(৩৩), কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার জগপুর গ্রামের আলী নেওয়াজ’র ছেলে মোঃ ওয়াসিম( ৩২)।

ওই মাদক ব্যবসায়িদের পিকাপে করে ইয়াবা পরিবহনকালিন পিকাপটি জব্দ করা হয়।

জেলার র্যাব ১১ সিপিসি-২, উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন- গ্রেফতারকৃত ওই আসামীদের প্রাথমিক জিগাসাবাদে স্বীকারোক্তি করলে তারা বলেন- দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

পরে গ্রেফতারকৃত ওই আসামীর বিরুদ্ধে জেলার কোতোয়ালী ও সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।