ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে পুলিশের জালে দুই মাদক ব্যবসায়িক আটক

Edited by_Sakib al Helal
মে ৩১, ২০২১ ৫:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।।

কুমিল্লা দেবীদ্বারে মাদক কেনা বেচার সময় দুই মাদক ব্যবসায়ি ও সেবককে পুলিশ আটক করে রোববার দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে চালান করেছে। পরে তাদের আদালতে হাজির করলে জিজ্ঞাসাবাদ শেষে বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ঘটনাটি ঘটে শনিবার দিবাগত রাত ১১টায় উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামের সাদতের বাড়ীর ব্রীজের উপর। গোপন সংবাদের ভিত্তিতে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান’র নেতৃত্বে উপ-পরিদর্শক (এস,আই) আঃ বাতেন, সহকারী উপ-পরিদর্শক (এ,এস,আই) আজিজুল হক সহ একদল পুলিশ ওই অভিযানে ১০২ পিছ ইয়াবা টেবলেট সহ জামাল ও মতিউর নামে দুই ইয়াবা ব্যবসায়িকে আটক করে।

পুলিশ জানায়, উপজেলার বারুর গ্রামের মৃত: আঃ ছাত্তারের পুত্র মোঃ জামাল (৩২) ও আব্দু মাষ্টারের পুত্র মো. মতিউর রহমান(২৮) আটক করা হয়, দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত থাকার অভিযোগে রয়েছে। বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার দিবাগত রাত ১১টায় উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামের সাদতের বাড়ীর ব্রীজের উপর মাল ক্রয়- বিক্রয়কালে তাদের আটক করা হয়।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, জেলা পুলিশ সুপার’র নির্দেশে থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনার ধারাবাহিক অভিযানে ওই দুই মাদক ব্যবসায়ি ও সেবককে আটক করা হয়েছে। শুধু মাদক বিরোধীই নয়, সকল অপরাধ সংগঠনের বিরুদ্ধে আমাদের অভিযান ও গ্রেফতার অব্যাহত থাকবে। আমরা মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নিয়ে কাজ করছি। ওই উদ্ধার সংক্রান্তে দেবীদ্বার থানায় আটক দুই মাদক ব্যবসায়ি ও সেবকের বিরুদ্ধে মাদক মামলা দায়ের পূর্বক কুমিল্লা কোর্ট হাজতে চালান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।