ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Edited by_Sakib al Helal
মে ৩১, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।।

কুমিল্লা দেবীদ্বার উপজেলা বাগুর বাস ষ্টেশন ও কুড়াখাল ঈদগাঁও মোড় থেকে রবিবার দুপরে ০৬(ছয়)কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ি কে গ্রেফতার করেন থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান’র নির্দেশে (এসআই) সালাউদ্দীন শামীম, (এএসআই) মো.শাহাদাত হোসেন, (এএসআই) মো.মশিউর রহমান সহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার
বাগুর বাস ষ্টেশন ও কুড়াখাল ঈদগাঁও মোড়ে অভিযান পরিচালনাকালে ওই তিন জন মাদক ব্যবসায়ি কে ছয় কেজি গাঁজাসহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার সিংরাব গ্রামের সিকদার বাড়ীর মোবারক হোসেনের স্ত্রী ঝর্ণা বেগম( ৩৫), নেত্রকোনা জেলার বারহাট্টা থানার কান্দাপাড়া ফকির বাজার গ্রামের (মশ্রব আলীর বাড়ীর পিতা-মৃত কালা চাঁন’র ছেলে বাদল মিয়া(২১),কুমিল্লা ব্রাহ্মনপাড়া,থানার গোপালনগর গ্রামের পিতাঃ মৃত রফিকুল ইসলাম’র ছেলে মোঃ আলাউদ্দিন(২৫)।

পরে ওই আসামীদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করিয়া জেল হাজতে প্রেরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।