ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ফেনসিডিল পাচারকালে কথিত দুই সাংবাদিক আটক

Edited by_Sakib al Helal
জুন ৫, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার চৌদ্দগ্রামে ১৫ বোতল ফেনসিডিলসহ একটি অনলাইন টিভি’র কথিত দুই সাংবাদিককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি বিলাশ বহুল প্রাইভেটকার জব্দ করা হয়।

শুক্রবার রাতে চট্টগ্রাম যাওয়ার পথে সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া থেকে তাদের আটক করা হয়। শনিবার (৫ জুন) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা।

আটককৃতরা হলেন, চট্টগ্রামের আগ্রাবাদের বাদামতলীর চেয়ারম্যান বাড়ির মোঃ আমিনের ছেলে তারেক আমিনী (৩০) ও ক্যামেরাপার্সন শেখ ফরিদুর আনোয়ারের ছেলে রাজিব আনোয়ার (৩২)।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মনির হোসেন জানান, আটককৃতরা প্রাইভেটকার চালিয়ে শুক্রবার রাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া থেকে চট্টগ্রাম যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা গোয়েন্দা পুলিশ জানতে পারে, তাদের গাড়িতে ফেনসিডিল আছে। গোয়েন্দা পুলিশ প্রাইভেটকারটি ধাওয়া করে চৌদ্দগ্রাম থানাকে অবগত করে। সংবাদ পেয়েই পুলিশ মহাসড়কের চৌদ্দগ্রাম থানার সামনে বেরিকেড দিয়ে গাড়িটি আটক করে। পরে গাড়িটি তল্লাশীকালে একটি স্কুল ব্যাগের ভিতর রক্ষিত ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা বন্দর নগরী নামে একটি অনলাইন টেলিভিশনের সাংবাদিক। তাদের কাছ থেকে ওই টেলিভিশনের দুইটি আইডি কার্ড ও একটি ক্যামেরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।