ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীর রহস্যজনকভাবে আত্নহত্যা

Edited by_Sakib al Helal
জুন ৯, ২০২১ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মহিউদ্দিন সরকার।।

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায় এক দুবাই প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার (৯ জুন) কুমিল্লা নাঙ্গলকোট  উপজেলার মৌকারা ইউনিয়নের ময়ূরা গ্রামে দুবাই প্রবাসী একই ইউনিয়নের বেতাগাও গ্রামের মনুমিয়ার স্ত্রী রুজিনা আক্তারের(৩৫) রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।

নিহতের পরিবারের সুত্রে জানাযায়, ডুবাই প্রবাসী মনু মিয়ার সাথে মুয়ূরা মধ্যম পাড়া গ্রামের মৃত মানিক ড্রাইভারের বড় মেয়ে রুজিনা আক্তারের সাথে প্রেমের সম্পর্কে করে বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি বাপের বাড়ী ময়ূরা গ্রামেই থাকতেন। আট মাস আগে নিহতের স্বামী মনুমিয়া দুবাই পাড়ি জমান। এর পর থেকেই তাদের মধ্যে সম্পর্কের অবনতি চলছিল। এর জের ধরেই বুধবার রাতে ৩টায় গলায় পাশ দিয়ে আত্বহত্যা করেন।

নিহতের আগের সংসারের মারিয়া আক্তার নামে ৮ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.স.ম. আব্দুর নুর বলেন – পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন। পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।