ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রাম পৌরসভার ৫নং ওয়ার্ডে রাস্তার ঢালাই কাজের উদ্বোধন

Edited by_Sakib al Helal
জুন ১৮, ২০২১ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুররহমান মিনু।।

কুমিল্লার চৌদ্দগ্রামে বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে পৌরসভাধিন ৫নং ওয়ার্ড চাঁন্দিশকরা এতিহ্যবাহী মিয়াজী বাড়ী রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন করেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মীরু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসাইন পাটোয়ারী এনাম, পৌর যুবলীগ সভাপতি ও প্যানেল মেয়র মো: সাইফুল ইসলাম পাটোয়ারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কাউন্সিলর মো: বদিউল আলম পাটোয়ারী, কাউন্সিলর মো: কামাল উদ্দীন, পৌর প্রকোশলী মো: আব্দুল আলীম, যুবলীগ নেতা মো: আক্তার হোসেন মোল্লা রতন, স্থানীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো: নিজাম উদ্দীন মিয়াজী, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা মো: মাহমুদুল হাসান জনি সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অপরদিকে একই দিন বিকালে পৌরসভার পূর্ব ধনমুড়ি মোল্লাকোনা এলাকায় মরহুম বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমানের বাড়ীর রাস্তার কাজের অগ্রগতি পরিদর্শনে গিয়ে সন্তোষ প্রকাশ করেন পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু। এসময় পৌর কাউন্সিলরবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।