ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে ব্লাড ডোনার গ্রুপ’র তৃতীয় বর্ষপূর্তী উদযাপিত

Edited by_Sakib al Helal
জুন ১৮, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

নিরাপদ রক্তের প্রয়োজনে জীবন বাঁচাতে সেচ্ছায় দানকরা রক্তের বিকল্প নেই। অর্থের বিনিময়ে পেশাদার রক্তদাতাদের রক্তের মধ্যে এইচআইভি এবং হেপাটাইটিসের মতো প্রাণঘাতী সংক্রমণের ঝুঁকি থাকতে পারে।
শুক্রবার সকাল সাড়ে ৯টায় দেবীদ্বার উপজেলা পরিষদ হর রোমে আয়োজিত দেবীদ্বারে ‘উপজেলা ব্লাড ডোনার গ্রুপ’র তৃতীয় বর্ষপূর্তী উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ওই বক্তব্য তুলে ধরেন।

উপজেলা ব্লাড ডোনার গ্রুপ’র উপদেষ্টা সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার’র সভাপতিত্বে এবং সংগঠক মো. নাহিদুল ইসলাম’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি মো. ময়নাল হোসেন (ভিপি), মা’মনি হাসপাতাল’র পরিচালক মো. তাজুল ইসলাম, বাজার পুলিশিং কমিটির সাধারন সম্পাদক খন্দকার নুরুজ্জামান বিপ্লব, পঙ্কজ কুমার আচার্য, মো. নাজমুল হাসান, ডা.ফখরুল ইসলাম, মো. মামুনুর-রশীদ, মো. সফিকুল ইসলাম সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ‘উপজেলা ব্লাড ডোনার গ্রুপ’র সভাপতি মো. আতিকুর রহমান, সাধারন সম্পাদক মো. সানাউল হক মাঝি প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।