ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া একবাড়িয়া ব্যাংক এশিয়ার উদ্যোগে সার্বিক সহযোগিতার সম্মানা স্বারক প্রদান

Edited by_Sakib al Helal
জুন ২১, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার।।
বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের একবাড়িয়া বাজার অবস্থিত ‘ব্যাংক এশিয়া” এজেন্ট শাখা পক্ষথেকে গতকাল রবিবার (২১জুন) সকাল ১১টায় সম্মানা স্বারক প্রদান করা হয়।

২০২০- ২০২১ অর্থ বছরে আদ্রা ইউনিয়ন পরিষদের থেকে ব্যাংকিং কার্যক্রমে সর্বোচ্চ সহযোগিতার জন্য আদ্রা ইউনিয়নের চেয়ারম্যান হাজী আঃ করিম কে ব্যাংক এশিয়া একবাড়িয়া বাজার (এজেন্ট শাখা) থেকে সম্মানা স্বারক প্রদান করা হয়। সম্মানা স্বারক প্রদান করেন ব্যাংক এশিয়া
একবাড়িয়া বাজার এজেন্ট শাখার উদ্যোক্তা মোহাম্মদ আব্দুস সাত্তার।

মি. আঃ করিম চেয়ারম্যান বলেন, তিনি এই এজেন্ট ব্যাংকিং কার্যক্রমকে স্বাগত জানান। সঠিকভাবে কার্যক্রম পরিচালনা জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

এই সময় উপস্থিত ছিলেন, একবাড়িয়া বাজার ব্যাংক এশিয়ার এজেন্ট শাখা ম্যানেজার আতাউর রহমান, একবাড়িয়া বাজার ব্যাংক এশিয়ার এজেন্ট শাখা ভবিষ্যৎ কর্ণধার নাসির উদ্দিন রিফাত, আদ্রা ইউনিয়ন পপরিষদের সচিব জাকির হোসেন ভুইয়া, মিজানুর রহমান মেম্বার, শামসুননাহার মেম্বারসহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।