ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় কলেজের সামনে ইউপি পরিষদের ডাস্টবিন নির্মাণ

Edited by_Sakib al Helal
জুন ২১, ২০২১ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার বরুড়ার আগানগর ডিগ্রী কলেজের প্রস্তাবিত একাডেমিক ভবনের সামনে ইউনিয়ন পরিষদ কর্তৃক ডাস্টবিন নির্মাণ কার্যক্রম শুরু করে।

রোববার (২০জুলাই) সরেজমিনে গিয়ে দেখা যায়, কলেজের তিনতলা ভবনের পাশে প্রস্তাবিত হেদায়েত উল্লাহ ভূঁইয়া একাডেমী ভবনের সামনে নতুন করে ডাস্টবিন তৈরির কাজ করছে আগানগর ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।

কলেজর দ্বাদশ শ্রেণির ছাত্র সজীব বলেন, এখানে ডাস্টবিন নির্মাণ হলে দুর্গন্ধে কলেজে ক্লাস করা যাবে না। তাছাড়া নতুন একাডেমিক ভবন (প্রস্তাবিত) নির্মাণ হলে ডাস্টবিনের পাশ দিয়ে আমাদের ও শিক্ষকদের যাওয়া আসায় প্রতিবন্ধকতা সৃষ্টি করবে।
কলেজ উপাধ্যক্ষ জাহাঙ্গীর আলম বলেন, ছাত্রছাত্রী কথা চিন্তা করে আমাদের প্রস্তাবিত একাডেমিক ভবনের সামনে ডাস্টবিন স্থাপন না করে অন্য জায়গায় বসানোর কথা বলেছি। কিন্তু ইউনিয়ন পরিষদ সচিব সরোয়ার বাঁধা না শুনেই জোরপূর্বক তড়িঘড়ি করে ডাস্টবিন তৈরি করার পদক্ষেপ নেন। এ ব্যাপারে আমরা কলেজ সভাপতি ও বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম মহোদয়কে অবহিত করেছি”।

এ বিষয়ে ১ নং আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার মোঃ শাহিন আলমের সাথে কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয় নি।

এ বিষয়ে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আগানগর কলেজের সভাপতি মোঃ আনিসুল ইসলাম বলেন,আমি অভিযোগ পেয়ে চেয়ারম্যানকে কাজ বন্ধ করার জন্য নির্দেশ দিয়েছি।কাজ আপাতত বন্ধ রয়েছে।আমি সরজমিনে যাবো। তারপর কি করা যায় সিদ্ধান্ত নিবো “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।