ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

রিক্সা চালককে হত্যার চেষ্টা; মোবাইলের সুত্রধরে আসামী গ্রেফতার

Edited by_Sakib al Helal
জুলাই ১১, ২০২১ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।। 
কুমিল্লা চৌদ্দগ্রামে দূরবৃত্তের ধারালো চুরির আঘাতে রিক্সা চালককে হত্যার চেষ্টায় মোবাইল ফোনের সুত্রধরে ঘোলপাশা ইউনিয়ন রাজেন্দ্রপুর গ্রামের মৃত খালেকের পুত্র বাবলু অরুপে বাবুকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।
জানা যায়, বৃহস্প্রতিবার রাতে ঘোলপাশা ইউনিয়ন জগমোহনপুর(বাবুচি) গ্রামের আবদুল খালেকের পুত্র মোঃ ইউনুছ মিয়া বাবুচি বাজার হইতে অজ্ঞাতনামা একজন যাত্রী নিয়া নোয়াবাজার যাওয়ার মাঝ পথে রিক্সা চালক ইউনুছকে মারধর করে ধারালো চুরি দিয়া গলায় আঘাত করে পালিয়ে যায়, আহত অবস্থায় আশেপাশের লোকজন দেখে তাকে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, আশংক্ষা জনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এবিষয়ে রিক্সা চালকের ভাই মোঃ ইদ্রিস মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক আরিফ হোসেন জানান, ঘটনারস্থলে অজ্ঞাতনামা ব্যাক্তির একটি মোবাইল ফোন পাওয়া যায় তারী সুত্রধরে অভিযান চালিয়ে আসামী বাবলু অরুপে বাবুকে গ্রেফতার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।