ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ৮ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার।

Edited by_Sakib al Helal
জুলাই ৩০, ২০২১ ৭:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা সীমান্ত–লাগোয়া একটি কৃষি জমি থেকে প্রায় আট ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধার করেন স্থানীয়রা।
গত বৃহস্পতিবার (২৯জুলাই) রাত ১১টার দিকে চৌদ্দগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ড লক্ষীপুর গ্রাম থেকে অজগর সাপটি উদ্ধার করা হয়।

 

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত ১১ টার দিকে পৌরসভার লক্ষ্মীপুর গ্রামের সীমান্ত–লাগোয়া এলাকায় বছির মিয়ার ধান ক্ষেতের জালে আটকা পড়ে প্রায় আট ফুট লম্বা ও ছয় কেজি ওজনের অজগর সাপ। পরে স্থানীয় রিমন ও তার সহযোগী সহ অজগর সাপটিকে দেখতে পেয়ে সেটিকে উদ্ধার করে বাড়িতে এনে একটি লোহার খাঁচায় আটকে রাখেন। এ সময় অজগর সাপ আটকের খবর মুহূর্তেই গ্রামের মধ্যে ছড়িয়ে পড়লে শত শত লোক জড়ো হয় তাহের মাষ্টারের বাড়িতে। পরে স্থানীয় লোকজন উপজেলা ও থানা–পুলিশকে অজগরটি আটকের খবর দেন।

পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু বলেন, লক্ষ্মীপুর গ্রামটি ভারতীয় সীমান্তের খুব কাছাকাছি। তাই সাপটি ভারতের কোনো জঙ্গল থেকে খাবারের জন্য এই এলাকায় এসেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কৃষি জমিতে জাল থাকায় অজগরটি সেখানে আটকে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মঞ্জুরুল হক বলেন, উদ্ধার করা অজগর সাপটি বন বিভাগ কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।রাজেশপুর ইকো পার্কে অজগরটি অবমুক্ত করা হবে বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।