ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের গভীর শোক।

admin
আগস্ট ১৯, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূইয়া।।

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, দেশের সর্বজন শ্রদ্ধেয় ধর্মীয় আলেমেদ্বীন আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি আবুল হাসিম শাহী ও কেন্দ্রীয় সেক্রেটারি মহিউদ্দিন ঢাকুবী।

কেন্দ্রীয় সভাপতি আবুল হাসিম শাহী বলেন আজ (১৯ আগস্ট) বৃহস্পতিবার আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী রহঃ। তিনি বলেন, দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী আমৃত্যু নিজেকে দ্বীনের খেদমতে নিয়োজিত রেখেছেন, দরস তাদরিস ও হাদিসের মসনদে তিনি ছিলেন একজন সর্বজনস্বীকৃত আলেম। নাস্তিক মুরতাদ বিরোধী আন্দোলনহ কওমী মাদ্রাসা ও মুসলমানদের স্বার্থ সংশ্লিষ্ট দাবি দাওয়া আদায়ের সংগ্রামে জুনায়েদ বাবুনগরী রহঃ কে বলিষ্ঠ ভুমিকা পালন করতে দেখেছি, আমরা যা হারিয়েছি তার কোনো তুলনা চলেনা।

ইসলামী ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মহিউদ্দিন ঢাকুবী বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী রহঃ এর ইন্তেকালে কওমী অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে, ইসলামী চিন্তাবিদ হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। ইসলাম ও দেশের স শফীর অবদান ইতিহাসের পাতায় চির স্মরণীয় হয়ে থাকবে। তার ইন্তেকালে বাংলাদেশসহ বিশ্বমুসলিম উম্মাহ একজন আধ্যাত্মিক ও ধর্মীয় অভিভাবককে হারালো। এই শূন্যতা ও ক্ষতি সহজে পূরণ হওয়ার নয়।’

তিনি আরো বলেন আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন ও গুণগ্রাহীদের প্রতি ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের পক্ষ থেকে গভীর সমাবেদনা জানাচ্ছি।

আলাহপাক এই প্রথিতযশা আলেমেদ্বীনকে চিরস্থায়ী জান্নাতুল ফেরদাউসের মেহমান করে নিন। আমীন।

বার্তা প্রেরক
আব্দুল্লাহ আল হোসাইন (রাতুল)
কেন্দ্রীয় প্রচার সম্পাদক
ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।