ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া উপজেলা পরিষদের অর্থায়নে ৪টি অক্সিজেন কনসেন্ট্রেটর হস্তান্তর

admin
আগস্ট ২৫, ২০২১ ৩:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার বরুড়ায় গত ২৪ আগষ্ট মঙ্গলবার উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.এন.এম মইনুল ইসলাম এর উদ্যোগে, ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম এর তত্ত্বাবধানে বরুড়া উপজেলা পরিষদের রাজস্ব ফান্ড থেকে বরুড়ায় করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৪টি অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান করা হয়। বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধি হিসেবে অক্সিজেন কনসেন্ট্রেটর গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ভাস্কর চন্দ্র,
এসময় উপস্থিত ছিলেন সাবেক বরুড়া পৌরসভার মেয়র মোঃ বাহাদুরুজ্জামান বাহাদুর সহ অন্যান্যরা।

এই সময় বরুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এন এম মইনূল ইসলাম জানান মহামারী করোনার প্রকোপ ঠেকাতে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত রোগীদের জরুরী চিকিৎসায় উপজেলা পরিষদের অর্থায়নে ৪টি অক্সিজেন কনসেন্ট্রেটর হস্তান্তর করা হয়।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা নিশ্চিততে উপজেলা পরিষদ থেকে মনিটরিং করা হচ্ছে। সকল করোনা আক্রান্ত রোগীদের সেবা নিশ্চিত করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।