ঢাকাবুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে হাতি হত্যার পরে টুকরো করে মাটিচাপা

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১, ২০২১ ২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কক্সবাজারের রামু উপজেলা থেকে একটি মৃত এশিয়ান হাতি উদ্ধার করেছে বন বিভাগ। আজ মঙ্গলবার সকালে উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের দক্ষিণ খুনিয়া পালং এলাকা থেকে মৃত হাতিটি উদ্ধার করা হয়।

এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ আনুমানিক ৬০ বছর বয়সী একজনকে গ্রেপ্তার করেছে। রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সংরক্ষিত বনের একাংশ বেড়া দিয়ে ঘিরে এক দল ব্যক্তি চাষাবাদ করছিল। ফসল রক্ষায় তারা বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিল। হাতিটি প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। এরপর স্থানীয় বাসিন্দা নাজির আহমেদ ও তার তিন ছেলে আহত হাতিটিকে টুকরো টুকরো করে বনের ভেতরেই মাটিচাপা দেয়। বিষয়টি জানার পরে আমরা মরদেহ উদ্ধার করেছি এবং নাজির আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তার তিন ছেলে পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সংগৃহীতঃ The daily star

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।