ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় সাউথ বাংলা ব্যাংকের উপশাখা উদ্বোধন

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।। 

কুমিল্লা জেলার বরুড়া উপজেলায় সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড ৯৮ তম উপশাখা বরুড়াস্থ চান্দিনা রোডে কাজী টাওয়ারে উদ্বোধন করা হয়।
বুধবার(১লা সেপ্টেম্বর)সকাল ১১ টায়  ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা হতে অনুষ্ঠানের প্রথান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৮ এর সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উক্ত ব্যাংকের প্রধান নির্বাহী ও ব্যাবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দিন, পরিচালক এ,জেড,এম শফিউদ্দিন শামীম। অনুষ্ঠানে ব্যাংকের ফিতা কেটে উদ্বোধন করেন, বরুড়া উপজেলা নির্বাহী অফিসার ও বরুড়া পৌরসভার মেয়র মোঃ বকতার হোসেন(বখতিয়ার)। এসময় আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ বাহাদুরুজ্জামান,ব্রাক ব্যাংক বরুড়া শাখার ব্যবস্থাপক মোঃ বেলাল হোসেন, কাজী টাওয়ারের স্বত্তাধীকারী মোঃ সোহেল মাহমুদ,সাবেক মেম্বার মোঃ কবির আহম্মেদ সহ বাজার ব্যবসায়ী আবদুল মালেক সর্দার সাংবাদিক,সুশীল সমাজের প্রতিনিধি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।