ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ৬ ডাকাত আটক

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ৩, ২০২১ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আবদুল্লাহ আল মারুফ।।
কুমিল্লার বরুড়ায় ছয় ডাকাত গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ। আমড়াতলী গ্রামের বরুড়া থেকে আমড়তলী সড়কে লাইজলা ব্রীজের উপর এ অভিযান পরিচালিত হয়।

পুলিশ জানায়, ৩ সেপ্টেম্বর (শুক্রবার) রাত ২টায় সিএনজি দিয়ে রাস্তায় বেরিকেড সৃষ্টি করে ডাকাতির প্রস্তুতির কালে ৬ জনকে আটক করা হয়। তারা হলেন, মোঃ আঃ ছালাম (২৮), আদনান আহম্মেদ ফয়সাল (২৬), মোঃ শাহ জিলানী (৩৮), মোঃ কুতুবুর রহমান তারেক (২৮), ওসমান গনি (৪৫), মোঃ জহিরুল ইসলাম (৩৮)।
এসময় তাদের কাছ থেকে ১টি সুইজগিয়ার, ২টি ছুরি, ১টি কাঠের বাট যুক্ত ছোরা, ১টি টিন কাটার কেচি, ১ টি লোহার রড়, ১টি লোহার পাইপ, ১টি কাঠের হাতলযুক্ত দা ও একটি সিএনজি উদ্ধার করা হয়।

বরুড়া থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন, কুমিল্লা জেলার বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ সুপার, কুমিল্লা মহোদয় যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতার অংশ হিসেবে এই অভিযান। সামনে এটি অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।