ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনা থানা পুলিশের অভিযানে গাঁজা ফেন্সিডিল সহ আটক- ২

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ৭, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মাহফুজ বাবু।।
গোপন সংবাদের ভিত্তিতে চান্দিনা থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজা সহ ২ মাদক কারবারিকে আটক করেছে।
মঙ্গলবার দুপুরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা থানাধীন বড় গেবিন্দপুর এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ৫০বোতল ফেন্সিডিলসহ আদর্শ সদর উপজেলার সংরাইশ এলাকার কবির মিয়ার ছেলে শিপন (৩৩) এবং ৫ কেজি গাঁজা সহ নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার চর কিশোরগঞ্জ গ্রামের দরবেশ আলীর ছেলে জুম্মন (২১) কে আটক করে পুলিশ।

চান্দিনা থানার এসআই জালাল উদ্দিন আহম্মেদ ( Jalal Uddin Ahmed) জানান, আটককৃত মাদক কারবারিরা দীর্ঘদিন ধরেই কুমিল্লা সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকায় নিয়ে বিক্রি করে থাকে বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছে। আটক মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।