ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক আলোড়ন পত্রিকার কুমিল্লা ও চাঁদপুর জেলা উপজেলা প্রতিনিধিদের সাথে মত বিনিময়

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১৪, ২০২১ ৮:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিল্লাল হোসেন খোকন,বরুড়া।।

জাতীয় দৈনিক আলোড়ন পত্রিকার কুমিল্লা ও চাঁদপুর জেলার প্রতিনিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দেশে বহুল কাংঙ্খিত একটি জাতীয় পত্রিকা প্রকাশিত হতে যাচ্ছে, যা একটি ভিন্ন ধারা নিয়ে পাঠকের সামনে চলমান পরিস্থিতির উপর বাস্তব রূপ প্রকাশ করার নিম্মিত্তে।
গত তেরই সেপ্টেম্বর কুমিল্লা নুরজাহান হোটেলে
এক অনুষ্ঠানে কুমিল্লা জেলা প্রতিনিধি সাকলায়েন যোবায়েরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রকাশক মোঃ সিরাজুল মনির। এতে উপস্থিত ছিলেন দৈনিক আলোড়ন পত্রিকার স্টাফ মোঃ মশিউর রহমান সহ চাঁদপুর জেলা প্রতিনিধি মোঃ মজিবুর রহমান। সভায় কুমিল্লা ও চাঁদপুর জেলার উপজেলা প্রতিনিধিদের হাতে দৈনিক আলোড়ন পত্রিকার নিয়োগ পত্র তুলে দেন প্রকাশক। প্রধান অতিথি প্রকাশক সিরাজুল মনির বলেন,আমরা বাজারে এক নাম্বার হতে নয়, সকলের মাঝে অবস্থান করতে চাই, আগামী পহেলা অক্টোবর-২০২১ এ একটি ভিন্নধারার অঙ্গীকার নিয়ে শিক্ষা,সংস্কৃতি,কৃষি,স্বাস্থ্য, ধর্ম,অর্থনীতির বাস্তব সমস্যার উপর বস্তুনির্ভর সংবাদ নিয়ে দৈনিক আলোড়ন বাজারে আত্মপ্রকাশ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।