ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় অটোরিকশা চালকের লাশ উদ্ধার

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায় আশরাফুল ইসলাম(১৪) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার দৈয়া পাড়া গ্রাম থেকে হাত-পা বাঁধা ও মুখে কস্টেপ পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়।
নিহত আশরাফুল কুমিল্লা জেলার তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের আল আমিনের ছেলে এবং লালপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আশরাফুল লালপুর উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়তো। করোনার কারনে স্কুল বন্ধ থাকায় বাবা অটো রিক্সা চালাতো। বৃহস্পতিবার বিকেল ৫টায় অটো নিয়ে বের হওয়ার পর সে নিখোঁজ হয়। রাতে তিতাস থানা এবং গৌরীপুর ফাঁড়ি পুলিশকে মৌখিক ভাবে জানায় বাবা আল আমিন।
তিনি জানান, স্কুল বন্ধ থাকায় ছেলে আমার অটোরিক্সা চালাতো। প্রায় সময় গৌরিপুরের কয়েকজন আমার ছেলেকে বিরক্ত করতো। একবার তার কাছ থেকে জোর করে টাকা পয়সাও নিয়ে গেছে। আমার ছেলে হত্যার বিচার চাই।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সৈয়দ ফারুক হোসেন জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টায় গৌরীপুর ইউনিয়নের দৈয়াপাড়া গ্রামের নোমান সরকারের বাড়ির পুকুর পাড় থেকে মুখে কস্টেপ পেচাঁনো এবং গাছের সাথে হাত বাধা অবস্থায় উদ্ধার করেছি। ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যা। তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যা রহস্য উদঘাটনে কাজ চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।