ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বিনা দাওয়াতে চান্দিনায় মাহফিল ; কুমিল্লার আদালতে মামুনুল হক

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ২৬, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম-মহাসচিব ইসলামি বক্তা মাওলানা মামুনুল হককে কুমিল্লার আদালতে তোলা হয়েছে। এ ঘটনায আদালতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এসময় আরেক আসামী হেফাজতে ইসলামের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে হাজির করা হয়।

রোববার ( ২৬ সেপ্টেম্বর) সকাল ১১টা ৫০মিনিটে কুমিল্লা সিনিয়র জুডেশিয়াল ম্যাজিস্ট্রেট (চান্দিনা ৭ নং আমলী আদালত) ইরফানুল হক চৌধুরী আদালতে তাকে হাজির করা হয়।
জেলা দায়েরা জজের ভারপ্রাপ্ত জেলা পিপি নূরুল ইসলাম, আগামী ২৩ ডিসেম্বর আদালত চুড়ান্ত শুনানির দিন ধার্য করেছেন।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর কুমিল্লার চান্দিনা থানাধীন জোয়াগ পশ্চিমপাড়া এলাকায় দুই দিনব্যাপী ইসলামী মহাসম্মেলনের দ্বিতীয় দিনে প্রশাসনের অনুমতি না নিয়ে বিনা দাওয়াতে প্রধান অতিথির বক্তব্য দেয়ায় চান্দিনা থানায় মাওলানা মামুনুল হকসহ তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।